Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লক্ষ্মীছড়িতে অস্ত্র ও কার্তুজসহ ৩ জন আটক

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার দুর্গম লক্ষ্মীছড়ি উপজেলা থেকে দেশীয় তৈরি এলজি ও কার্তুজসহ তিনজনকে আটক করেছে সেনাবাহিনী। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার মেজরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন জেলার মাটিরাঙ্গা উপজেলার মাস্টারপাড়া এলাকার বাসিন্দা অন্নাশতী ত্রিপুরার ছেলে আশুতোষ ত্রিপুরা (২৮), বান্দরছড়া এলাকার নরেন্দ্রবাসী ত্রিপুরার ছেলে মঙ্গল ত্রিপুরা (৪৭) ও সাপমারা এলাকার বাসিন্দা ধর্মদয়াল ত্রিপুরার ছেলে সুমন ত্রিপুরা (২২)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লক্ষ্মীছড়ি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন জাওয়াদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিক্সায় তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি ও চার রাউন্ড কার্তুজসহ ওই তিনজনকে আটক করা হয়েছে।
লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রকিব জানান, আটককৃতদের থানায় সোপর্দ করার পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ