Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে তনু হত্যার বিচারের দাবীতে বিপ্লবী ছাত্র মৈত্রীর মানববন্ধন

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে শনিবার স্থানীয় নিমতলা মোড়ে বেলা ১১টা থেকে ১২ টা পর্যন্ত কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনু হত্যার বিচারের দাবীতে ১ ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন বিপ্লবী ছাত্র মৈত্রী ফুলবাড়ী উপজেলা শাখা।
মানববন্ধন চলাকালীন সময়ে তনু হত্যার বিচারসহ সকল বাঙ্গালী, আদিবাসী, নারী ও শিশুধর্ষক ও হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে বিপ্লবী ছাত্র মৈত্রীর ফুলবাড়ী উপজেলা শাখার আহবায়ক শাহাজান হক একরামুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গনফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফুলবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবলু,বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সদস্য রিপন রায়। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিপ্লবী ছাত্র মৈত্রীর ফুলবাড়ী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সোমা সাহা, ডালিম রায়, ছাত্রনেতা সামিউল ইসলাম চৌধুরী ও গনফ্রন্ট্রের নেতা কমল চন্দ্র চক্রবর্তী।
বক্তারা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনুসহ বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া ধর্ষন ও শিশু হত্যার আসামীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ