Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহকর্মীকে ধর্ষণের পর হত্যা রংপুরে এএসআই ও স্ত্রীর যাবজ্জীবন

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে গৃহকর্মীকে ধর্ষণের পর হত্যার দায়ে চাকরিচ্যুত এক পুলিশ কর্মকর্তা ও তার স্ত্রীর যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন আদালত। গতকাল রোববার দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিজ্ঞ বিচারক জাবিদ হোসেন এ রায় দেন।
দÐপ্রাপ্তরা হলেন পুলিশের এএসআই আলতাফ হোসেন ও তার স্ত্রী সালেহা বেগম। আলতাফ হোসেন সেসময় রংপুর কোতোয়ালি থানায় কর্মরত ছিলেন। পরে তাকে চাকরিচ্যুত করা হয়। সরকার পক্ষের আইনজীবী বিশেষ পিপি এ্যাডভোকেট হাসনাইন জানান, ২০০৩ সালের ২৪ মে রাতে রংপুর নগরীর তালুক রঘু তামপাট এলাকার পুলিশের এএসআই আলতাফ হোসেন তার বাড়ির গৃহকর্মী মঞ্জিলা বেগমকে ধর্ষণের পর হত্যা করে। এরপর ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে এএসআই আলতাফ ও তার স্ত্রী সালেহা বেগম গৃহকর্মী মঞ্জিলার লাশ বাড়ির অদূরে একটি ধান ক্ষেতে ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ মঞ্জিলার লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মা রাবেয়া খাতুন বাদী হয়ে কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় ১৪ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বিজ্ঞ বিচারক আসামিদের যাবজ্জীবন কারাদÐ দেন।
এদিকে, মামলার রায়ে চরম অসন্তোষ প্রকাশ করেছেন নিহত মঞ্জিলার বাবা মমিন উদ্দিন। তিনি অভিযোগ করে বলেন, ‘দীর্ঘ ১৫ বছর ধরে বিচারের আশায় আদালতের বারান্দায় ঘুরেছি। আমরা আসামিদের ফাঁসির দন্ডাদেশ আশা করেছিলাম।

 



 

Show all comments
  • Nannu chowhan ২৬ মার্চ, ২০১৮, ৯:২৪ এএম says : 0
    For raping & killing why not sentence to death?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ