Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নেতাকে আওয়ামী লীগ নেতার সমর্থন

কোটালীপাড়া পৌরসভা নির্বাচন

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিএনপি নেতা কামাল হোসেন দাড়িয়াকে সমর্থন দিয়ে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতা বাবুল মোল্লা।
গত শনিবার দিবাগত রাতে পৌরসভার ৯নং ওয়ার্ডের ৬নং ঘাঘরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি নির্বাচনী সভায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মোল্লা পৌর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক কামাল দাড়িয়াকে সমর্থন দিয়ে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ান। এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হিরন ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়াসহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। ২০০৩ সালের কোটালীপাড়া পৌর বিএনপির কমিটিতে কামাল দাড়িয়া দপ্তর সম্পাদক ছিলেন। তৎকালীন জেলা বিএনপির সভাপতি এমএইচ খান মঞ্জু এ কমিটি অনুমোদন করেন। অনুমোদনের পরে দেখিলাম বলে ওই কমিটির কাগজে স্বাক্ষর করেন তৎকালীন গোপালগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার অন্যতম আসামী আব্দুস সালাম পিন্টু। এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী বাবুল মোল্লা কাছে জানতে চওয়া হলে তিনি বলেন, কামাল বিএনপি করে। কামালকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য আমার এলাকার অভিভাবকরা অনুরোধ করে। তাদের অনুরোধে সাড়া দিয়ে আমি কামালকে সমর্থন দিয়ে নির্বাচনী মাঠ থেকে সড়ে দাঁড়িয়েছি।
কাউন্সিলর প্রার্থী কামাল দাড়িয়া বলেন, আমি কখনো বিএনপি করিনি। আমাকে সমর্থন দিয়ে বাবুল মোল্লা নির্বাচনী মাঠ থেকে সড়ে গেছেন। এখন আমার জয়ের পথ সুগম হয়েছে। তাই প্রতিপক্ষ প্রতিদ্ব›দ্বী প্রার্থী ওলিউর রহমান হাওলাদার পরাজিত হবেন । তাই আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। প্রকৃত পক্ষে ওলিউর রহমান হাওলাদার বিএনপি করেন। আগামী ২৯ মার্চ কোটালীপাড়া পৌরসভার ৪র্থ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ