Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর হাতে স্ত্রী নৃশংসভাবে খুন

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা: পার্বতীপুর পৌরসভার নুরনগর বাসিন্দা মতিয়ার রহমানের মেয়ে পোশাক শ্রমিক মুক্তা (১৮) গাজীপুর জেলার জয়দেবপুরে স্বামীর হাতে নৃশংসভাবে খুন হয়েছেন। গত বুধবার দিনের কোন এক সময় মুক্তাকে হত্যা করে স্বামী সোহেল ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। গত ১বছর ধরে নিহত মুক্তা স্বামী সোহেলের সাথে জয়দেবপুরের পাকা ব্রীজ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। উভয়ে জয়দেবপুরের বটতলা এলাকার সুমাইয়া সোয়েটার কারখানার শ্রমিক ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুক্তার মাথার দু’পাশে আঘাতের চিহ্ন ছিল। তার ঘাড় মটকানো ও গলা ওড়না দিয়ে শক্তভাবে পেঁচানো ছিল। গত বৃহস্পতিবার গাজীপুর সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে আজ শনিবার সকালে তার লাশ পার্বতীপুরে তার বাবার বাসায় এসে পৌছুলে সকাল সাড়ে ৮টায় নুরনগরে জানাযা শেষে তাকে ইসলামপুর কবরস্থানে দাফন করা হয়। নিহতের পরিবারিক সূত্র জানায়, ২০০৭ সালে উপজেলার মোমিনপুর ইউনিয়নের যশাই সৈয়দপুরে মাহবুব হোসেনের ছেলে সোহেলের সাথে মুক্তার বিয়ে হয়। মুক্তার মা তসলিমা জানান, বিয়ের পর পরই মেয়ে ও জামাই উভয়ে গাজীপুর জেলার জয়দেবপুরে যায় ও সুমাইয়া সোয়েটার কারখানায় চাকুরি নেয়। হত্যাকান্ডের কারণ সম্পর্কে মুক্তার মা ও বাবা কোন তথ্য জানাতে পারেননি। তবে জয়দেবপুর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পারিবারিক সূত্র জানায়। ঘাতক স্বামী স্ত্রীকে হত্যার পর পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ