Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবপুরে যৌতুকের জন্য স্বামীর হাতে স্ত্রী খুন

বুকে ৩৫ টি ছুরিকাঘাতের চিহ্ন

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

=সরকার আদম আলী, নরসিংদী থেকে : উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে নারগিস আক্তার (২০) নামে এক গৃহবধুকে। গতকাল সকালে নিহত নারগিসের লাশ তার শ্বশুর বাড়ীর আঙিনা থেকে উদ্ধার করেছে শিবপুর থানা পুলিশ । নারগিসের স্বামী লোকমান মিয়াকে পাশাপাশি স্থান থেকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের চর-লাখপুর গ্রামে। হত্যাকাÐ সম্পর্কে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। কেউ বলছে, যৌতুকের জন্য পাষÐ স্বামী লোকমান তার স্ত্রী নারগিসকে ছুরিকাঘাতে হত্যা করেছে। হত্যাকাÐের ঘটনায় স্বামী লোকমানকে পিটিয়ে আহত করেছে এলাকাবাসী। আবার লোকমানের আত্মীয়রা বলেছে, শুক্রবার রাতে একদল ডাকাত বাড়ীতে হানা দিয়ে স্ত্রী নারগিসকে ছুরিকাঘাতে হত্যা করেছে এবং একই সময় লোকমান ডাকাতদের পিটুনিতে আহত হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় একটি ধোয়াশার সৃষ্টি হয়েছে।
নিহত গৃহবধু নারগিসের পরিবারের পক্ষ থেকে জানা গেছে, বছরখানেক পূর্বে শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের চর-লাখপুর গ্রামের মনুরুদ্দিন চৌকিদারের পুত্র লোকমানের সাথে নরসিংদী সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের কামারচর গ্রামের সালাহউদ্দিনের কন্যা নারগিসের সাথে বিয়ে হয়। বিয়ের পর স্বামী লোকমানের দাবি অনুযায়ী বিভিন্ন সময়ে তাকে ১ লাখ টাকা যৌতুক প্রদান করে নারগিসের পিতা-মাতা। এরপরও সে প্রায়ই যৌতুকের জন্য তাকে চাপ দিতো। গতকাল সকালে নারগিসের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা শ্বশুর বাড়ীতে গিয়ে দেখে নারগিসের রক্তাক্ত লাশ পড়ে রয়েছে। হাসপাতল সূত্রে জানা গেছে, উপর্যুপরি ছুরিকাঘাতে নারগিসের মৃত্যু ঘটেছে। সুরতহাল রিপোর্ট অনুযায়ী নারগিসের বুকে ৩০ থেকে ৩৫ টি ছুরিকাঘাতের আঘাত পাওয়া গেছে। এদিকে স্বামী লোকমান কেন কিভাবে আহত হয়েছে তার সঠিক কোন তথ্য জানাতে পারছে না পুলিশ। তবে শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানিয়েছেন, যৌতুকের কারণে স্বামী লোকমান তাকে হত্যা করে থাকতে পারে। বিষয়টি আরো গভীরভাবে তদন্ত না করে কিছু বলার সুযোগ নেই। এদিকে নিহত নারগিসের মামা আবু সিদ্দিক সাংবাদিকদেরকে জানিয়েছেন, বাড়ীতে ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি। হত্যাকাÐের পরও নারগিসের শরীরে স্বর্ণালংকার ছিল। ডাকাতরা তাকে হত্যা করে থাকলে তার গায়ে স্বর্ণালংকার থাকতো না। আমাদের ধারণা স্বামী লোকমানই তাকে হত্যা করেছে। এ ব্যাপারে নিহত নারগিসের পরিবারের পক্ষ থেকে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় স্বামীর হাতেই নারগিস নিহত হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ