Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় প্রতিপক্ষকে ঘায়েলে পুড়িয়ে মারার চেষ্টা উল্টো হয়রানিমূলক মামলা

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


গাইবান্ধা জেলা সংবাদদাতা : প্রতিপক্ষকে ঘায়েল করতে গাইবান্ধা সদর থানায় হয়রানিমূলক মামলা দায়ের করায় এলাকায় গ্রামবাসিদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। জমিজমা সংক্রান্তের জের ধরে সদর উপজেলার পশ্চিম খোলাবাড়ি গ্রামের জাহিদুল ইসলাম কর্তৃক এই মিথ্যা মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে। ফলে ফারুকের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসিরা জানায়, দীর্ঘদিন ধরে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের পশ্চিম খোলাবাড়ি গ্রামের ফারুকুল ইসলাম ও জাহিদুল ইসলামের পরিবারের মধ্যে জমিজমা দখলের চেষ্টায় একাধিক মামলার উদ্ভব হয়েছে। গত ১৭ মার্চ দুপুরে মধ্যযুগীয় কায়দায় জাহিদুলের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী দল ছোরা, লাঠি, বেকিসহ অন্যান্য ধারালো অস্ত্রশস্ত্র অবস্থায় প্রথমে তারা ফারুককে চারদিক থেকে ঘেরাও করে কথিত প্রতিবন্ধীকে ঢাল হিসেবে ব্যবহার করে ফারুকের উপর আঘাত করতে থাকে। এসময় ফারুকের আত্মচিৎকারে গ্রামবাসিরা দ্রæত ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ফারুকুলকে ঘায়েল করতে প্রতিপক্ষ উল্টো ফারুকসহ সাতজনের বিরুদ্ধে সদর থানায় মিথ্যা মামলা দায়ের করে। এই ঘটনায় মিথ্যা মামলা দায়েরের পর থেকে গ্রামবাসিদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ