Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগুনে ৭টি ঘর পুড়ে ছাই: অক্ষত পবিত্র কুরআন

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

উজিরপুর (বরিশাল) উপজেলা সংবাদদাতা :
উজিরপুর উপজেলার বরাকোঠা খাটিয়াল পাড় গ্রামের বেপারী বাড়িতে বিদ্যুতের সট সার্কিটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে গত ১৪ র্মাচ রাত প্রায় সাড়ে ৩টায়। এতে দ্বিতীয় তলা বিশিষ্ট ছয়টি কাঠের ও একটি দালানঘর সম্পূর্র্ণ পুড়ে যায়। জীবন নিয়ে ঘর থেকে বের হতে পারলেও পারেনি কোনো মালপত্র বের করতে। এতে প্রায় দুই কোটি টাকার সম্পদ হারিয়ে এখন ছোট শিশু ও বয়োঃবৃদ্ধদের নিয়ে তাদের দিন ও রাত কাটে খোলা আকাশের নিচে।
আগুনে পুড়ে সব হারিয়ে পথে বসেছেন মো. কালাম বেপারী, মো. ইউনুস বেপারী, মো. সেলিম বেপারী, রুস্তুম বেপারী, মো. রশিদ খান, মনসুর খান ও স্বপন খানসহ তাদের পরিবার বর্গ।
ওইদিনের ঘটনা বণর্না দিতে গিয়ে প্রতিবেশিরা বলেন, ভোরে এসে আমরা শতশত মানুষ দেখতে পেলাম কাঠের ঘরগুলো পুড়ে মাটির সাথে মিশে গেছে, আর পাকা ভবনটি কালো হয়ে দাঁড়িয়ে আছে, তখন আমরা ভেতরে ঢুকে দেখতে পেলাম সব মালপত্র পুড়ে ছাই হলেও কুরআন শরিফ ও রেহালটির আশপাশেও আগুনের কোনো চিহ্ন নেই।



 

Show all comments
  • Fahimul Huda ২০ মার্চ, ২০১৮, ৩:২৬ এএম says : 0
    Allah hu akber
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ