Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

২১ মার্চ পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করার আহ্বান

মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী ২১ মার্চ পটিয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা সফল করার আহ্বান জানানো হয়েছে। গতকাল (রোববার) নগরীর থিয়েটার ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত এ সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে। প্রমাণ করতে হবে চট্টগ্রামবাসী শেখ হাসিনার পক্ষে, নৌকার পক্ষে। এ লক্ষ্যে মহানগরীর প্রতিটি এলাকায় নেতাকর্মীদের ব্যাপক গণসংযোগ করার আহ্বান জানান তিনি। আগামী দিনে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি সবাইকে মাঠে নামার আহ্বান জানান। আগামী ২১ মার্চ পটিয়ার জনসভাকে সফল করতে ২০ মার্চ নগরীর প্রতিটি ওয়ার্ড ও পাড়া-মহল্লায় মিছিল ও সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করা হয়।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন চৌধুরী, সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, বদিউল আলম, এম এ রশিদ, এনামুল হক চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ