Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় নদীতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়ায় সাফাইশ্রী খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ডুবে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই ছাত্রের লাশ উদ্ধার করে।
নিহত ছাত্রের নাম সাদিকুল ইসলাম (১২)। সে উপজেলার পাঁচরুহা গ্রামের মাইন উদ্দিনের ছেলে এবং কাপাসিয়া আরাবিয়া ছাইদিয়া মাদ্রাসার ছাত্র ছিল।
কাপাসিয়া থানার এসআই মো. নাজমুল হুদা এবং এলাকাবাসী জানান, ওই মাদ্রাসার তিন ছাত্র (সাদিকুল, ইব্রাহিম ও জহিরুল) শুক্রবার সকাল ৮টার দিকে মাদ্রাসা সংলগ্ন শীতলক্ষ্যা নদীর সাফাইশ্রী খেয়াঘাট এলাকায় গোসল করতে যায়। এক পর্যায়ে সাদিকুল নদীর পানিতে তলিয়ে যায়। সঙ্গের ছাত্ররা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে মাদরাসায় খরব দেয়। এ সময় স্থানীয় প্রশাসন ও এলাকাবাসী স্থানীয় জেলেদের সাহায্যে সাদিকুলকে উদ্ধারের চেষ্টা চালায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে সকাল ১১টার দিকে সাদিকুলের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ