Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তারেক জিয়ার পরিকল্পনাতেই ড. জাফর ইকবালের উপর হামলা করেছে জঙ্গিরা -হানিফ

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ৪:৫৮ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, লন্ডনে বসে তারেক জিয়ার পরিকল্পনাতেই ড. জাফর ইকবালের উপর হামলা করেছে জঙ্গিরা। তিনি বলেন, ১২৫টি’র মতো জঙ্গি সংগঠন দেশে মাথাচাড়া দিয়েছে। যার বেশির ভাগই ২০০১ সালে এবং ২০০৬ সালে বিএনপি-জামায়াতের আমলেই সৃষ্টি হয়েছে। বিশ্ব মিডিয়া সিএনএন অনলাইনে যা প্রকাশ পেয়েছে।
তিনি বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন।
মাহবুবুল আলম হানিফ আরো বলেন, বিএনপি-জামায়াত দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে উন্নয়ন অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করতে চায়। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে গত ৯ বছরে এমন জায়গায় নিয়ে গেছেন, যা কেউ আগে বিশ্বাস করতো না। দেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য অতিতে যারা ষড়যন্ত্র করেছে তারা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বাংলাদেশের জন্য সবচেয়ে বিপদজনক ব্যক্তি হলো তারেক জিয়া। সুতরাং তার বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য, আর বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার জন্য জেলে গিয়েছেন। আমার কাছে অবাক লাগে কোন মুখে বিএনপির শিক্ষিত সিনিয়র নেতারা আদালতের এ রায়ের বিরুদ্ধে আপিল করে। সন্ত্রাস আর জঙ্গিবাদকে মদত দেয়া ছাড়া বিএনপি কখনোই জনগণের কল্যাণে আসেনি।

আগামী ১ এপ্রিল চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, যুগ্ম-সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, সংরক্ষিত নারী আসনের এ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ