Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গণপিটুনির পর গ্রেফতার দুই ভুয়া পুলিশসহ ৩

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর লালবাগ এলাকায় গণপিটুনি দিয়ে পুলিশের কাছে দু’জন ভ’য়া পুলিশসহ ৩জনকে পুলিশের কাছে সোর্পদ করেছেন স্থানীয় জনতা। এ সময় পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬হাজার টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো-জিন্নাত হোসেন (৪৮) ও নাহিদ (৪৩)। রিকশা চালক জসিম (৩৫)।
লালবাগ থানার ওসি সুভাষ কুমার পাল দৈনিক ইনকিলাবকে বলেন, আটককৃতরা স্বীকার করেছেন যে, তারা দীর্ঘদিন ধরে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা ও জিনিসপত্র ছিনতাই করে আসছিলেন। আটক তিনজনের বিরুদ্ধে দ্রæত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। রাজধানীতে রিকশা চালকের সমন্বয়ে এদের একচি চক্র রয়েছে। ওই চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে তথ্য সংগ্রহের জন্য গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ তাদের আদালতে পাঠানো হবে বলে সুভাষ কুমার পাল জানান।
পুলিশ সূত্রে জানা গেছে, ফকিরাপুলে বাস থেকে নেমে মিটফোর্ড হাসপাতালে যাওয়ার জন্য গতকাল শনিবার সকালে রিকশা ঠিক করেন জসিম উদ্দিন নামে এক ব্যক্তি। আশি টাকা ভাড়ায় রিকশায় ওঠেন তিনি। রিকশা চালক তাকে মিটফোর্ডে না নিয়ে চলে যান আজিমপুর চায়না বিল্ডিংয়ের গলিতে। সেখানে আগে থেকে থাকা দুজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে রিকশা থামান। পরে তারা ছিনিয়ে নেন জসিম উদ্দিনের কাছে থাকা ১৬ হাজার টাকা।এ সময় জসিম কৌশলে পথচারীদের কাছে সাহায্য চাইলে পথচারীরা রিকশা চালক ও পুলিশের ভুয়া পরিচয় দেয়া দুজনকে আটক করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ