Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচন বর্জন করার অজুহাত খুঁজছে -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ৫:৫৫ পিএম

বেগম খালেদা জিয়ার মুক্তির কথা, সহায়ক সরকারের কথা, মিথ্যা মামলা ও মামলার নীল নকশার কথা বলে বিএনপি নির্বাচন বর্জন করার অজুহাত খুঁজছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইটি বিতরণকালে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

ইনু বলেন, দুর্নীতির দায়ে অভিযুক্ত খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করার মুখ বিএনপির নেই। আদালত খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ করবে, এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) নুরে আলম সিদ্দিকী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nannu chowhan ১০ মার্চ, ২০১৮, ৯:০০ পিএম says : 0
    BNP nirbachon borjon korle apnar moto ........................... shubidhai hoy taina.
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ১০ মার্চ, ২০১৮, ১১:৫২ পিএম says : 0
    জনগন বলছেন, আমাদের দেশের তথ্যমন্ত্রীী ডিজিটাল মেশিনের মাধ্যমে বিরুধী দলের মনের কথাও জানতে পারেন ৷ আল্লাহতালা উনাকে বিরুধী দলের নব্য তথ্য উদঘাটন করার জন্য অতিরিক্ত মেমোরি পাওয়ার সংযোগ করে দেন ৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ