Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে মায়েদের এগিয়ে আসতে হবে -গণশিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৮, ৬:৪৩ পিএম | আপডেট : ৮:০১ পিএম, ৯ মার্চ, ২০১৮

সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে মায়েদের এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, মানসম্মত শিক্ষার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ গড়ে তুলতে হবে। সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে মায়েদের এগিয়ে আসতে হবে। একজন মা-ই পারেন একটি জাতিকে শিক্ষিত করে গড়ে তুলতে।

শুক্রবার (৯ মার্চ) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি মায়েদের উদ্দেশে বলেন, আপনি যদি আপনার সন্তানকে প্রতিদিন সকালে একটি টিফিন বক্সে করে কিছু খাবার দিন, প্রতি মাসে একটি করে খাতা কিনে দিন। কয়েকদিন পর পর স্কুলে গিয়ে আপনার সন্তানের পড়ালেখার খোঁজ নিন। তাহলেই আপনার সন্তান সুশিক্ষায় শিক্ষিত হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি।

গোপালগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তাছলিমা আলী, উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণশিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ