Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার শ্যামনগরে মাদ্রাসা সুপারকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগরে এক মাদ্রাসা সুপারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার নুরনগর মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বাবুল আক্তার (৪৬)। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মাদ্রাসা সংলগ্ন এলাকায় তাকে কুপিয়ে হত্যা করেছে একই মাদ্রাসার নৈশ প্রহরী আবুল কালাম গাজী।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনাটি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মাদ্রাসা ছুটি দিয়ে বাড়ি যাওয়ার পথে নৈশ প্রহরী আবুল কালাম গাজী মাদ্রাসা সুপার বাবুল আক্তারকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
তিনি আরো জানান, সুপার বাবুল আক্তার নূরনগর মহিলা দাখিল মাদ্রাসায় আবুল কালাম গাজীকে দপ্তরী পদে চাকুরী দিয়ে তাকে নৈশ প্রহরীর কাজ করান। সম্প্রতি দপ্তরী পদে অন্য একজনকে নিয়োগ দেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে মাদ্রাসা ছুটির পর সুপারকে কুপিয়ে হত্যা করে আবুল কালাম গাজী। পুলিশ তার মরহেদ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ