Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ সমাবেশ

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন লক্ষ্মীপুর জেলা যুবদল। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা বিএনপি’র কার্যালয়ে এ সমাবেশ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ২০ দলীয় জোটের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. হাসিবুর রহমান হাসিব, যুগ্ম সাধারণ সম্পাদক এড. হারুনুর রশিদ ব্যাপারী জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া ,সাংগঠনিক সম্পাদক রশিদুল হাসান লিংকন, যুগ্ম সম্পাদক মন্সুর আহম্মেদ, পৌর বিএনপিসাধারণ সম্পাদক প্রফেসার নিজাম উদ্দিন, থানা যুবদলের প্রচার সম্পাদক রাজু আহম্মেদ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরব হোসেন ভূলু, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ