Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মানিকছড়ি থেকে রবির ৪ টেকনিশিয়ান অপহৃত

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা থেকে সীম কোম্পানি রবি’র চার টেকনিশিয়ানকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে যোগ্যছোলা ইউনিয়নের ছদুরখীল এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।
অপহৃতরা হলেন মো. হারুন, মো. গিয়াস উদ্দীন, মো. শরিফুল ইসলাম ও মো. মিজানুর রহমান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশিদ জানান, অপহরণের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। খোঁজ খবর নিয়ে অপহরণের বিষয়টি নিশ্চিত হয় পুলিশ। অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান চলছে।
তিনি আরও জানান, অপহৃত চারজনই রবি টাওয়ারের টেকনিশিয়ান। অপহরণের আগ পর্যন্ত অপহৃতরা টাওয়ারে কাজ করছিলেন। তবে কি কারণে এবং কারা অপহরণ করেছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
এদিকে স্থানীয় একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মানিকছড়িতে রবি কোম্পানি থেকে চাঁদা দাবী করে আসছিলো পাহাড়ি আঞ্চলিক সংগঠনের অস্ত্রধারীরা। তাদের দাবীকৃত চাঁদা না দেয়ায় মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ৩/৪টি মোটরসাইকেলযোগে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে চার টেকনিশিয়ানকে অপহরণ করে নিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ