Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে গুলী বোমাবাজি একজন নিহত

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ইউপি নির্বাচন চলাকালে সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের ভাতুড়িয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল ১১টায় সংঘর্ষ, গুলী ও বোমাবাজিতে আব্দুস সাত্তার (৬০) নামে এক ফেরিওয়ালা মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরিস্থিতি থমথমে। রিটার্ণি অফিসার কেন্দ্রটি বন্ধ ঘোষণা করেছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, নিহতের কপালে গুলি ও শরীরের নানা স্থানে বোমার স্প্লিন্টার বিদ্ধ হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শান্তিুপুর্ণভাবে নভোট চলাকালে হঠাৎ গুলিবর্ষণ ও বোমার বিস্ফোরণ ঘটাতে ঘটাতে ভাতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঢোকে একদল সন্ত্রাসী। এক পর্যায়ে কেন্দ্রে তুমুল সংঘর্ষ ও গুলী বোমাবাজি হয়। এ সময় ফেরিওয়ালা আবদুস সাত্তার বিশের মাথায় এক রাউন্ড গুলি বিদ্ধ হয়। গুলিবিদ্ধ বিশেকে স্থানীয় জনতা ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই বিশের মৃত্যু হয়েছে। কপালে গুলিবিদ্ধ হওয়ার কারণেই তিনি মারা যান বলে জানান চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ