Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্ত্রাস ও জঙ্গিবাদ সামাজিক ব্যাধি -মেয়র নাছির

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো: সন্ত্রাস ও জঙ্গিবাদকে সামাজিক ব্যাধি উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এসব প্রতিরোধে সামাজিক আন্দোলনের কোনো বিকল্প নেই। রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবীদের সমন্বয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে তিনি ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি গতকাল (মঙ্গলবার) নগরীর জামাল খান ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে চসিকের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
মাদকাসক্তদের নিরাময়ে চসিক সহায়তা দেবে জানিয়ে মেয়র বলেন, মাদকাসক্তদের দ্বারা পরিবার, সমাজ ও দেশ ক্ষতিগ্রস্ত হয়। এ সমাজিক ব্যাধি থেকে বাঁচানোর জন্য নিজ সন্তানের দরদ দিয়ে ভালোবাসতে হবে। তাদের চলাফেরা ও আচার-আচরণ সার্বক্ষণিক নজরে রাখতে হবে। তবেই নতুন প্রজন্মের কিশোর-যুবকেরা অপরাধে জড়াবে না।
কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে এবং চসিকের জনসংযোগ কর্মকর্তা মোঃ আবদুর রহিমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চসিকের আইনশৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এইচএম সোহেল, চুয়েটের প্রফেসর ড. সুনিল ধর, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট ও যুগ্ম জেলা জজ জাহানারা ফেরদৌস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ