Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়াজ শুনতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : ওয়াজ মাহফিল শুনতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো শফিকুল ইসলাম শেখ (৩৮)। গত রোববার সন্ধ্যায় পাশের গ্রামের মসজিদে ওয়াজ মাহফিল শুনতে যায় সে। সোমবার ভোরে বাড়ির অদূরে একটি মন্দিরের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের এ ঘটনা ঘটেছে। নিহত শফিকুল ইসলাম ওই গ্রামের আবুল কালাম শেখের ছেলে। নিহত শফিকুল ইসলামের চাচা মো. গফফার শেখ জানান, রেললাইন মসজিদে ওয়াজ মাহফিল শুনতে বাড়ি থেকে বের হয়। ওয়াজ মাহফিল থেকে রাতে কয়েকজন লোক তাকে ডেকে নিয়ে যায়। এরপর আর সে বাড়ি ফেরেনি।
কাশিয়ানী থানার এসআই খন্দকার নাজমুল হুদা ঘটনার সত্যতা স্বীকার করেন। লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, পাশে একটি মেহগনি গাছের সাথে নাইলনের রশি এবং নিহতের ডান পা ভাঙা অবস্থায় পাওয়া গেছে। তবে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ