Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ক্রিকেট ব্যাটের আঘাতে যুবক নিহত

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে মো. সোহেল (২০) নামে এক যুবককে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। এরআগে বিকেল সাড়ে ৫টার দিকে চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদা বালিকা বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। নিহত মো. সোহেল চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে। সে ঢাকার একটি ব্যাগ কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে সোহেল খেলার মাঠের গেইটে বসে ছিল। হঠাৎ ৮/৯জন এলাকার চিহ্নিত ক্যাডার ক্রিকেট খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে সোহেলকে পিছন থেকে এলোপাথাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে সোহেলের মাথা ও কপালসহ শরীরের বেশ কয়েকটি অংশ থেতলে গেলে সে মাটিতে পড়ে যায়। এসময় মাঠে থাকা খেলোয়াড়রা এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও ধাওয়া করে। পরে হামলাকারীরা চলে গেলে সন্ধ্যায় স্থানীয় লোকজন সোহেলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।
সোহেলের ছোট ভাই রুবেল অভিযোগ করে বলেন, প্রায় দুই-আড়াই মাস পূর্বে সে ও তার বড় ভাই সোহেল ঢাকা যান। বড় ভাই চকবাজারে একটি ব্যাগের কারখানায় শ্রমিকের কাজ করতেন। ১০/ ১৫ দিন পূর্বে দুই ভাই ছুটিতে আসেন। দুপুরে ভাত খেয়ে মাঠে খেলা দেখতে যাচ্ছেন বলে মার কাছ থেকে বলে যান। এর পর বিকেল সাড়ে ৫টার দিকে খবর আসে তার ভাইকে স্থানীয় কয়েকজন ক্যাডাররা মারধর করেছে।
বেগমগঞ্জ থানার এসআই জলিল উদ্দিন জানান, খবর পেয়ে তিনিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ