Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আপত্তিকর ছবি তুলে টাকা আদায়, আটক ৪

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাগমারা থেকে মামলা সংক্রান্ত কাজে রাজশাহী আদালতে এসেছিলেন ইয়ানুস আলী ইনু (৪৯) ও আব্দুল বারিক (৬০)। মামলার কাজ সেরে শিরোইল এলাকায় এক পরিচিত নারীর বাড়িতে যান তারা। সেখানে একটি রুমে নিয়ে গিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে নারীর সঙ্গে তাদের আপত্তিকর ছবি তোলা হয়। এরপরে ওই ছবি দেখিয়ে ইনু ও বারিকের কাছ থেকে দাবি করা হয় ৭০ হাজার টাকা।
বুধবার বিকেল নগরীর শিরোইল এলাকায় একটি বাড়ি এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীরা র‌্যাবের কাছে অভিযোগ করলে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে এ ধরনের প্রতারণা চক্রের সঙ্গে জড়িত থাকা টুম্পা ও ইয়াসমিন নামে দুই নারী, শাহিন ও রকি নামে দুই ছেলেকে আটক করে।
প্রতারণ চক্রের শিকার বাগমারা উপজেলার মীর্জাপুর এলাকার ইয়ানুস আলী ইনু ও সাজুরিয়া গ্রামের আব্দুল বারিক জানান, তারা দুইজনে মামলার কাজে রাজশাহী কোর্টে এসেছিলেন। বাড়ি থেকে আসার সময় তাদের এলাকার রেজাউল নামে এক ব্যক্তি ৫০০ টাকা হাতে দেয় ও শাহনাজ নামে এক নারীর কাছে ওই টাকা পৌঁছে দিতে বলে। সেই সঙ্গে ওই নারীর মোবাইল ফোন নম্বর তাদের দিয়ে দেয়া হয়। আদালতের কাছ শেষ করে তারা শাহনাজের অবস্থান জানার জন্য ফোন করেন। ওই সময় শাহনাজ তাদের শিরোইল এলাকায় বাড়িতে আসতে বলেন। ৫০০ টাকা দেয়ার জন্য শাহনাজের বাড়িতে তারা দুইজনে উপস্থিত হলে এ প্রতারণার ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ