Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 চট্টগ্রাম ব্যুরো : টেকনাফ সীমান্ত থেকে ইয়াবার চালান নিয়ে রাজশাহী যাওয়ার পথে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার মইজ্জারটেকে এক মাদক ব্যবসায়ীকে পাকড়াও করেছে র‌্যাব। তার ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয়েছে কোটি টাকা মূল্যের ২১ হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেট। শনিবার রাত সাড়ে ১১টায় র‌্যাব ৭ চট্টগ্রামের কর্মকর্তা স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী রাজশাহীর মতিহার কাটাখালী রূপসী ডাঙ্গার হরিয়ান চিনিকল এলাকার আজগর আলীর পুত্র মোঃ আসদার আলী (৫০)।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী সেতুর ওপাড়ে মইজ্জারটেক মায়মুনা শফি টাওয়ারের সামনে বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাব। একপর্যায়ে আসদার আলীর গতিবিধি সন্দেহজনক হলে তাকে আটক করা হয়। এসময় তার শরীর ও ব্যাগে ২১ হাজার ৫শ পিস ইয়াবা পাওয়া যায়।
জিজ্ঞাসাবাদে আসদার আলী র‌্যাবকে জানান, ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে নিয়ে আসছেন রাজশাহী এলাকায় সরবরাহ করার জন্য। এসব ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৭ লাখ ৫০ হাজার টাকা। এর আগেও তিনি এভাবে একাধিক চালান রাজশাহীতে নিয়ে গেছেন। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা হয়েছে। এ নিয়ে গত ১৪ মাসে র‌্যাব-৭ চট্টগ্রামের অভিযানে ৭৫ লাখ ৩৮ হাজার ৯৭৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ