Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শীর্ষ চার পদসহ আট পদে ভিসি সমর্থকদের জয়

জাবি শিক্ষক সমিতির নির্বাচন

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে শীর্ষ চার পদ সহ মোট আট পদে জয়লাভ করেছে ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের সমর্থকরা। অন্যদিকে সাবেক ভিসি অধ্যাপক শরীফ এনামুল কবিরের সমর্থক প্যানেল ৭টি পদে জয়লাভ করেছেন। গতকাল সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করলে এ তথ্য জানা যায়। ঘোষিত ফলাফলে ভিসি সমর্থক প্যানেল থেকে পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নূরুল আলম সভাপতি এবং সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ সাধারণ সম্পাদক, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক রাশেদা আখতার সহ-সভাপতি, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নুহু আলম কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন। এছাড়া এ প্যানেল থেকে সদস্য পদে অধ্যাপক মো. আব্দুল মান্নান চৌধুরী, অধ্যাপক মোতাহার হোসেন, অধ্যাপক আলী আজম তালুকদার ও সহকারী অধ্যাপক আবদুল মান্নান নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে সাবেক ভিসি অধ্যাপক শরীফ এনামুল কবির সমর্থক প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন-
যুগ্ম সম্পাদক পদে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আওলাদ হোসেন। আর সদস্য পদে অধ্যাপক সৈয়দ ফাহ্লিজা বেগম, অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান, সহযোগী অধ্যাপক লাইজু নাসরীন, সহযোগী অধ্যাপক মো. এজহারুল ইসলাম, সহযোগী অধ্যাপক মু. ছায়েদুর রহমান, সহকারী অধ্যাপক মো. সাব্বির আলম ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ