Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহাব আকন্দ জামিনে মুক্ত

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে বিশেষ ক্ষমতা আইনের দু’টি মামলায় জামিনে কারামুক্ত হয়েছেন দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ। সোমবার সন্ধ্যায় টানা ১৭দিন কারাবাসের পর তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন।
জানাযায়, চলতি মাসের গত ৯ ফেব্রæয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ওয়াহাব আকন্দের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও অঙ্গ সংগঠন। এ সময় পুলিশ মিছিলে গুলি ছুঁড়ে মিছিলকারীদের ছত্রভঙ্গ করে ওয়াহাব আকন্দ’সহ ৮নেতা-কর্মীকে গ্রেফতার বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় করে কারাগারে প্রেরণ করে। এরপর বিশেষ ক্ষমতা আইনের অপর একটি মামলায় তাকে কারাগারে শ্যোণ এরেষ্ট্য দেখানো হয়।
ওয়াহাব আকন্দের আইনজীবী অ্যাড. মাসুদ তানভীর তান্না জানান, সোমবার ওই দুটি মামলায় বিজ্ঞ আদালত জামিন আবেদন মঞ্জুর করলে সন্ধ্যায় তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ