Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৮২তম জন্মবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নড়াইলে বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৮২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। নড়াইল সদরের নূর মোহাম্মদ নগরে গতকাল সোমবার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ ট্রাস্টের উদ্যোগে বেলা সাড়ে ১১টায় শোভাযাত্রা বের করা হয়। এছাড়া নূর মোহাম্মদের স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা কমান্ড, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ট্রাস্টসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি দেয়া হয়। পুলিশের পক্ষ থেকেও গার্ড অব অনার প্রদান করা হয়।
পরে নূর মোহাম্মদ গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস। প্রধান বক্তা ছিলেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) সরদার রকিবুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এস এ মতিন, ট্রাস্ট্রের সদস্য সচিব আজিজুর রহমান ভূইয়া, নূর মোহাম্মদ শেখের ছেলে গোলাম মোস্তফা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ