Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কায় কোচ ওয়ালশ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : শ্রীলঙ্কার স্বাধীনতা দিবস উপলক্ষে কলম্বোয় ভারত ও স্বাগতিকদের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ। এর আগে ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্ট ও শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্বে ছিলেন খালেদ মাহমুদ সুজন। পদের নাম টেকনিক্যাল ডিরেক্টর হলেও তার কাজ ছিল প্রধান কোচেরই। ওই সিরিজে দল ব্যর্থ হওয়ার পর গণমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছিলেন মাহমুদ। ঠিক তার পরই ‘কোচ’ পদটি খেয়ালেন সাবেক এই অধিনায়ক। তার বদলে নিদহাস কাপের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে।
গতকাল বোর্ড পরিচালকদের নিয়ে সভা শেষে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন প্রধান কোচের নাম ঘোষণা করেন। আপাতত প্রধান কোচ হিসেবে কাউকে না পাওয়ায় ক্যারিবিয়ান কিংবদন্তি ওয়ালশকে ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান পাপন, ‘এই সিরিজে কোর্টনি ওয়ালশ প্রধান কোচ হিসেবে থাকছে। যেহেতু আমরা নিদাহাস কাপের আগে প্রধান কোচ পাচ্ছি না তাই আমরা ঠিক করেছি ওয়ালশকে আপাতত এই দায়িত্ব দিতে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ