Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোনো গোষ্ঠি নয় ইনকিলাব গণমানুষের কথা বলে

দিনাজপুরে ইনকিলাব জেলা ও উপজেলা প্রতিনিধিদের সম্মেলন

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দৈনিক ইনকিলাব গণমানুষের কথা বলে। কালোকে কালো আর সাদাকে সাদা বলতে ইনকিলাব কোন দিন পিছ পা হয়নি। ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দিন এর নির্দেশনায় ইনকিলাব সাংবাদিক হিসাবে আমরা আমাদের লিখনির মাধ্যমে সাধারন মানুষের কথা তুলে ধরবো। গতকাল রবিবার দিনাজপুর শহরের চিলিস চাইনিজ রেস্তোরায় দিনাজপুর আঞ্চলিক অফিস এর আওতাধীন জেলা ও উপজেলা সংবাদদাতাদের সভায় উপস্থিত সাংবাদিকরা এক কন্ঠে উল্লেখিত কথাগুলি বলেন।
দিনাজপুর আঞ্চলিক অফিস প্রধান মাহফুজুল হক আনার এর সভাপতিত্বেতে সভার শুরুতে ইনকিলাব এর প্রতিষ্ঠাতা হযরত মাওলানা এম এ মান্নান ও তার সহ ধর্মীনি রুহের মাগফেরাত করে বিশেষ মোনাজাত করা হয়। লালমনিরহাট জেলা সংবাদদাতা আইয়ুব আলী বসুনিয়া মোনাজাত পরিচালনা করেন। নীলফামারী জেলা সংবাদদাতা মোশাররফ হোসেনসহ এর মধ্যে ইহলোক ত্যাগকারী ইনকিলাব পরিবারের অন্যান্য সকল সদস্যদের জন্য মোনাজাত করা হয়।
উপস্থিত সাংবাদিকরা ইনকিলাব কোন গোষ্ঠির রক্তচক্ষুকে ভয় পায় না উল্লেখ করে ইনকিলাব সম্পাদকের সাহসী ভূমিকার প্রশংসা করেন। জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধিত্বকারী সাংবাদিকরা ইনকিলাব নিয়ে কুটুক্তিকারীদের উদ্দেশ্য করে বলেন ইনকিলাব পড়–ন এবং জানুন যে ইনকিলাব সত্যের পথে ছিল এবং আছে। ইনকিলাব প্রতিনিধি সম্মেলনে,জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিরা সর্বাধিক প্রচারিত দৈনিক ইনকিলাব পত্রিকার উন্নতিকল্পে আগামীর কর্মপন্থা নিয়ে বিভিন্ন মতামত তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন,রংপুর জেলা প্রতিনিধি হালিম আনছারী, ঠাকুরগাঁ প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, লালমনির হাট প্রতিনিধি মোঃ আইয়ুব আলী বসুনীয়া,বোদা পঞ্চগড় প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন মানিক,বোচাগঞ্জ প্রতিনিধি আব্দুস সাত্তার,ফুলবাড়ী প্রতিনিধি মোঃ আবু শহীদ,হিলি প্রতিনিধি গোলাম মোস্তাফিজুর রহমান,সৈয়দপুর প্রতিনিধি নজির হোসেন নজু,পার্বতীপুর প্রতিনিধি এম এ জলিল সরকার,পীরগাছা প্রতিনিধি এমএম সিরাজুল ইসলাম,নীলফামারী প্রতিনিধি মোশফিকুর রহমান সৈকত,রানী শংকৈল প্রতিনিধি আশরাফুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ