Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতের অভিযোগ

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রিতে নিষেধ করায় এক মাদকসেবীসহ তার সহযোগীরা তিন যুবককে প্রকাশ্যে পিটিয়ে ও ছুড়িকাঘাত করে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, এ বিষয়ে কোন প্রকার থানা পুলিশ করলে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়। শনিবার রাতে উপজেলার মুশুরী এলাকায় ঘটে এ ঘটনা।
বিধবা ছাবেরা খাতুন জানান, তিনি মুশুরী এলাকার মৃত শুক্কুর আলীর স্ত্রী। স্থানীয় আরমান ও কাদের নামে দুই জন এলাকায় মাদক বিক্রি থেকে শুরু করে মাদক সেবন করে আসছে। প্রায় সময় তারা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে। বেশ কিছু দিন ধরে মাদক ব্যবসায়ী ও সেবীরা ছাবেরা খাতুনের বাড়ির আশ-পাশে ঘুরাফেরা করছে। এতে নিষেধ করলে ছাবেরা খাতুনসহ ছেলে ইমরান হোসেন ও বেনজাবিনকে মেরে ফেলার হুমকি দেয়। রাতে মাদক ব্যবসায়ী আরমান ও কাদের প্রকাশ্যে দিবালোকে হাতে ছুড়ি নিয়ে তার ছেলে ইমরান হোসেন ও বেনজামিনকে পিটিয়ে আহত করে। তাদের বাঁচাতে এগিয়ে আসলে মতিন মিয়া নামে আরেক জনকে ছুড়িকাঘাত করে গুরুতর জখম করে। পরে মতিন মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ব্যপারে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ