Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমার কোনও ফেসবুক আইডি নেই - মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ২:১৯ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের নামে কোনও অ্যাকাউন্ট নেই বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমি কোনও ফেসবুক আইডি খুলিনি। আমার নামে কিছু অসাধু ব্যক্তি ভুয়া ফেসবুক আইডি খুলে বিভিন্ন মন্তব্য ও প্রচারণায় লিপ্ত রয়েছে।
রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বিএনপির দফতর থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ কথা বলেন।
বিজ্ঞপ্তিতে মির্জা ফখরুল বলেন, ‘কিছুদিন থেকে লক্ষ করছি, আমার নামে কয়েকটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য, মতামত প্রকাশ করা হচ্ছে। আমি স্পষ্টভাবে বলতে চাই, আমার নামে আমি কোনও ফেসবুক আইডি খুলিনি। সুতরাং ফেসবুকে আমার নামে কেউ অ্যাকাউন্ট খুলে কোনও ধরনের মতামত দিলে তার সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই। এর কোনও দায়-দায়িত্ব আমার নেই।’
তার নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে কোনও ধরনের প্রচার চালানো থেকে বিরত থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান মির্জা ফখরুল। পাশাপাশি এ বিষয়ে ফেসবুক কর্তৃপক্ষকেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান বিজ্ঞপ্তিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ