Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

লাপাত্তা শ্বশুরবাড়ির লোকজন

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয়ার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা গ্রামে কুলসুমা জান্নাত রিমা(২১) নামের এক গৃহবধুকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার ২৪ ফেব্রæয়ারী ভোর রাতে ঘটেছে এ ঘটনা। কুলসুমা’র স্বামী শাওন কবির ড্রাইভার ওই এলাকার বশির আহমদ ড্রাইভারের পুত্র।
পুলিশ সকাল ৮টায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত কুলসুমার মা নুরুন্নাহার দাবী করেছেন পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় তার মেয়েকে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে কুলসুমাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া গেছে। শাওন কবির ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যাওয়ায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
গতকাল দুপুরে চকরিয়া থানার সামনে নিহত জান্নাত রিমার মা উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের মুছার পাড়া গ্রামের মৃত মহিউদ্দিনের স্ত্রী নুরুন্নাহার জানান, তার জামাতা ড্রাইভার শাওন কবির চট্টগ্রাম শহরে বসবাস করা একজনের সাথে পরকীয়া প্রেমে পড়েছে। এ কারণে আমার মেয়েকে শাওন কবির প্রায় সময় নির্যাতন করতো। নির্যাতনের ঘটনায় স্থানীয়ভাবে অনেক সালিশ বিচারও হয়েছে। আমার মেয়ে কুলসুমা জান্নাত রিমা স্বামীর পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় শনিবার ভোর রাতে তাকে হত্যা করা হয়।
তিনি আরও জানান, আমার মেয়ে শুক্রবার রাত ১১টার দিকে আমাকে ফোন দিয়ে কি যেন বলতে চেয়েছিল, কিন্তু মোবাইল ফোন কেড়ে নেয়ায় আর কথা বলতে পারেনি। সকালে মেয়ের শ্বশুর বাড়ি থেকে ফোন করে লাশ নিয়ে যাওয়ার জন্য খবর দেয়। নুরুন্নাহার আরো জানিয়েছেন, গত ৩ বছর আগে তার মেয়ে কুলসুমা জান্নাত রিমা’র সাথে সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা গ্রামের বশির আহমদ ড্রাইভারের ছেলে ড্রাইভার শাওন কবিরের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, ঘরের তীরের সাথে গলায় একটি ওড়না পেঁচানো অবস্থায় লাশটি পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ