Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাউকে ঘর থেকে ডেকে এনে নির্বাচন করা হবে না -আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৭:৪৭ পিএম

কাউকে ঘর থেকে ডেকে এনে নির্বাচন করা হবে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, ‘নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। কারও কোনও অন্য দাবি মানা হবে না। সংবিধান পরিবর্তন করা হবে না। আমাদের দায়িত্ব সুষ্ঠু নির্বাচন করে দেওয়া। সবাই যেন এই নির্বাচনে আসতে পারে। কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে এনে আমরা নির্বাচন করাবো না।’

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতা মওদুদ আহমদের সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘‘মওদুদ সাহেব, আপনি বলেছেন, ‘বেগম জিয়া একদিন জেলে থাকলে ১০ লাখ ভোট বাড়ে।’ আপনি বিদেশির বাড়ি জালিয়াতি করে দখল করেছিলেন। পরে সরকার তা নিয়ে নিয়েছে। আপনার জালিয়াতি কথাবার্তা বাংলার মানুষ বিশ্বাস করে না। প্রত্যেক দিন আপনি একটা করে কথা বলেন, আর আপনাদের ১০ লাখ ভোট কমে।’

ধরখার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে আয়োজিত জনসভায় আরও বক্তব্য রাখেন কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়ছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ