Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০ চার বাড়ি ভাঙচুর

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা ঃ নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের বাহিরপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রæফের সংঘর্ষে দুই স্কুল ছাত্রী সহ ১০ জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয় । এসময় ৪টি পরিবারের বাড়িঘর ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।গত মঙ্গলবার সকাল টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে আহত আনিচ শেখ (৩৫), জাকির শেখ (৬০), নাজির শেখ (৫৫), আফজাল শেখ (৪৫), কাওছার শেখ (৫৪), ৮ম শ্রেণীর স্কুল ছাত্রী সুখী খানম (১৩) ও সুফিয়া খানম (১৫) কে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বাহিরপাড়া গ্রামের রশিদ শেখ ও ইসরাফিল শেখের মধ্যে জমিজমা দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলে আসছে। ৬ বছর পর এই মামলায় রশিদ শেখ তার পক্ষে রায় পান।
এ নিয়ে প্রতিপক্ষ ইসরাফিল শেখ উচ্চ আদালতে আপীল করে এবং বিরোধপূর্ণ ওই জমিতে ঘর তুলতে যায়। এসময় রশিদ শেখ বাধা দিলে দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এর জের ধরে মঙ্গলবার সকালে ইসরাফিল শেখ তার লোকজন নিয়ে অতর্কিতভাবে রশিদ শেখের লোকজনের ওপর লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ও মারপিট করে আহত করে।
ঘটনার সময় রশিদ শেখ, কওছার শেখ, আবজাল শেখ ও সাবেক ইউপি সদস্য আলী আহম্মদের বাড়িঘর ভাংচুর করা হয় বলে ভ‚ক্তভোগীরা অভিযোগ করেন।
কাশিপুর ইউপি সদস্য মোঃ ইব্রাহিম জানান, বিরোধপূর্ণ জমিতে ঘর উঠানো নিয়ে সংঘষের ঘটনা ঘটেছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ