Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালিয়াজুরীতে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : খালিয়াজুরী থানা পুলিশ গত শনিবার সন্ধ্যায় উপজেলা সদরে বিশেষ অভিযান চালিয়ে গত ইউপি নির্বাচনে পুলিশের উপর হামলা ও ব্যালট বাক্স ছিনতাই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি খাইরুল ইসলামকে গ্রেফতার করেছে।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ হযরত আলী জানান, সারাদেশে প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার ছয়টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন অনুষ্ঠান শেষে ভোট গণনাকালে খালিয়াজুরী সদর ইউনিয়নে পুলিশের উপর হামলা ও ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় গুলিতে একজন নিহত হয়। এ ঘটনায় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোজাম্মেল হক বাদী হয়ে পুলিশের ওপর হামলা ও ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে খালিয়াজুরী সদরের খোরশেদ আলীর ছেলে খাইরুল ইসলামসহ অসংখ্য নেতাকর্মীর বিরুদ্ধে মামলাটি করেন। মামলার পর থেকেই ওয়ারেন্টভুক্ত আসামি খাইরুল ইসলাম পলাতক ছিল। সে এলাকায় এলে তাকে শনিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়। গতকাল তাকে আদালতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ