Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে শিল্পী বেগম (২২) নামে এক গৃহবধূকে শারিরিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলা আড়িয়াব এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ শিল্পী বেগম উপজেলার তারার পৌরসভার আড়িয়াব এলাকার হোসেনের বাড়ির ভাড়াটিয়া। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি থানার কস্তিরপাড় এলাকার আলী হোসেনের মেয়ে।
গৃহবধূর শিল্পী বেগম জানান, গত ৪ বছর পূর্বে কিশোরগঞ্জ সদর থানার ঝাউতলা এলাকার আব্দুর রহিমের ছেলে রুহুল আমিনের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে তাওহীদ নামে এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী রুহুল আমীনসহ তার পরিবারের লোকজন প্রায় সময়ই নির্যাতন করত। ে বেশ কয়েক দিন ধরে স্বামী রূহুল আমীন ও তার পরিবারের সদস্যরা ৫০ হাজার টাকা যৌতুক এনে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিলো। গতকাল শনিবার দুপুরে স্বামী রুহুল আমীন টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামীসহ তার শশুর বাড়ির লোকজন গৃহবধূ শিল্পী বেগমের উপর নির্যাতন চালায়। এ ঘটনায় শিল্পী বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ