Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তুলে নেওয়ার অভিযোগের পর রাতেই বাড়ি ফিরলেন বিএনপি নেতা

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মী পুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে আইনশৃংখলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নেওয়া হয়েছে গত শুক্রবার সকালে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগের পর রাতেই বাড়ী ফিরলেন স্থানীয় বিএনপি নেতা ব্যবসায়ী মো. সামছুদ্দিন। ৩দিন ধরে নিখোঁজ থাকার পর তার বাড়ী ফেরার ঘটনা এখন ওই পরিবারে মাঝে অন্যরকম আনন্দ, উচ্ছাস ও অনুভুতি বিরাজ করছে।
জানতে চাইলে বাড়ী ফেরা বিএনপি নেতা সামছুদ্দিন মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, বুধবার (১৪ ফেব্রæয়ারি) দুপুরে ল²ীপুর আদালত থেকে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।
এসময় ঝুমুর সিনেমা হল এলাকায় পৌঁছালে ৪-৫জন লোক আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে তার মুখ বেধেঁ মাইক্রোবাস যোগে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়। তাকে নিয়ে দুই ঘন্টার মতো গাড়ী চলছিল। পরে তাকে ৪ তলার একটি ভবনে নিয়ে আটক রাখা হয়েছিল বলে জানান তিনি। গত শুক্রবার রাত ৯টার দিকে মাইক্রোবাস যোগে নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তা এলাকায় চোখ বাঁধা অবস্থায় তাকে নামিয়ে দেওয়া হয় বলে জানান তিনি। তবে আটকের সময়ে ঠিকমতো খাওয়া ধাওয়া দিয়েছে কিনা, মারধর কিংবা মুক্তিপণ চেয়েছিল কিনা, কে বা কারা কেন তাকে তুলে নিয়ে গেছেন এ বিষয়ে মুখ খুলছেনা সামছুদ্দিন। এদিকে তার পরিবার তাকে পেয়ে এখন মহা খুশি। সামছুদ্দিনের কলেজ পড়–য়া মেয়ে মিশু আক্তার বলেন, বাবা নতুন জীবন ফিরে পেয়েছে এতে আমরা মহাখুশি। তার স্ত্রী ফাতেমা বেগম মায়া ও স্বজনরাও তাকে ফিরে পেয়ে আনন্দে উচ্ছাসিত রয়েছেন বলে জানান।
প্রসঙ্গত, গত শুক্রবার সকালে স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপি নেতা সামছুদ্দিনের পরিবার। ৩দিন ধরে তার কোন সন্ধান না পেয়ে স্বজনরা উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন জানিয়ে তাকে ফিরে পাওয়ার আকুতি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ