Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সন্ত্রাসীদের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা: নড়াইলের লোহাগড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লতিফুর রহমান পলাশ (৪৮) এর জানাজা শেষে গতকাল শুক্রবার বিকালে তার নিজ গ্রাম কুমড়ি মধ্যপাড়া গোরস্থানে দাফন করা হয়েছে । দিঘলিয়া হাই স্কুল মাঠে অনুষ্ঠিত জানাযায় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সরকারি কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও দিঘলিয়াসহ বিভিন্ন ইউনিয়নের সর্বস্তরের জনতার ঢল নামে । এ সময় জানাজায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন, নড়াইল -২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ শেখ হাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সুবাস চন্দ্র বোস,পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন,নিহত পলাশের বড় ভাই ও জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, ছোট ভাই শেখ মুক্ত রহমান ।
লোহাগড়া থানার অফিসার ইনর্চাজ শফিকুল ইসলাম জানান, পলাশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য কুমড়ী গ্রামের বাসিন্দা জেলা আওয়ামীলীগ নেতা মনির শরিফের ছোট ভাই শরিফ বাকি বিল্লাহ ও লোহাগড়া পৌরসভার রাজুপুর গ্রামের সাত্তার শেখের ছেলে মিরান শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ