Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক পলাশ খুনিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরের তরুণ সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেফতার দাবীতে গ্রামজুড়ে বিক্ষোভ মিছিল করেছে হাজার হাজার মানুষ। গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে স্থানীয় মাছিমনগর এলাকার মাসুম শাহ মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে নানা ¯েøাগানে উত্তাল হয়ে শুরু হওয়া মিছিলে আশপাশের বেশ কয়েকটি মসজিদের মুসল্লীরা অংশ নেন। পরে মিছিলটি গ্রামের কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।
এ হত্যাকান্ডের ঘটনায় গত বৃহস্পতিবার নিহতের বাবা মনির হোসেন ল²ীপুর সদর থানায় বাদি হয়ে আবু ইউছুফ, আবু ছায়েদ ও ইউছুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা করেন। এর আগে উপজেলার মাছিমনগর গ্রামে পারিবারিক জমিসংক্রান্ত বিরোধে দৈনিক রুপবানী পত্রিকার জেলা প্রতিনিধি পলাশকে তার দুই চাচাতো ভাই পিটিয়ে আহত করে। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পলাশ। এদিকে অভিযুক্ত এক নারীকে আটক করলেও অন্যদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ