Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহেশপুরে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ,ভাঙচুর

প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুরে প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকটি মোটরসাইকেল ও নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। এতে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সোমবার রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ময়মনসিংহে নির্বাচনী সহিংসতায় স্কুলছাত্র খুন: মায়ের মামলা

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : জেলার গৌরীপুরে সোমবার রাতে নির্বাচনী সহিংসতায় রফিকুল ইসলাম (১০) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।এ ঘটনায় তার মা রোমেলা খাতুন বাদী হয়ে চার-পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর মধ্যে শাহ আলম (২০) নামের একজনের নাম উল্লেখ রয়েছে।

আজ সকাল ৭টায় গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোরশেদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, হত্যাকাণ্ডের শিকার রফিকুলকে (১০) ডেকে নিয়ে যান শাহ আলম। এরপর হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এজন্য তাকে আসামি করা হয়েছে।ওসি মোরশেদুল জানান, এ ঘটনায় রাতে আটক অচিন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী জায়েদুলসহ ২৮ বিএনপির নেতাকর্মীকে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ছেড়ে দেয়া হয়েছে। পরিস্থিতি সামাল দিতে তাদের পুলিশি নিরাপত্তা হেফাজতে থানায় নিয়ে আসা হয়।
সোমবার রাতে গৌরীপুর থানার ওসি মো. আকতার মোর্শেদ সাংবাদিকদের জানান, গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শহিদুল ইসলাম ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী জায়েদুর রহমানের সমর্থনে শাহগঞ্জ বাজারে মিছিল হয়। এ সময় গাগলারমোড়ে কে বা কারা শাহগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র নাজিরপুর গ্রামের উসমান গণির ছেলে রফিকুল ইসলামকে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় রফিকুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।রফিকুলের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের লোকজন শাহগঞ্জ বাজারে বিএনপি প্রার্থীকে ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ শাহগঞ্জ বাজারে গিয়ে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করে এবং বিএনপির চেয়ারম্যান প্রার্থী জাহিদুর রহমানসহ বিএনপির ২৮ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে আসেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ