Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাঠে খেলার সাথীদের হাতে প্রাণ গেল শিশুর

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : প্রতিদিনের মতো বন্ধুদের সাথে মাঠে খেলতে গিয়ে লাশ হলো মোঃ রুবেল (১১) নামে এক শিশু। ঘটনাটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার) বিকেলে নগরীর বায়েজিদ বোস্তামী থানার হারিকেন কলোনী এলাকায়। রুবেল ওই এলাকার আবুল কালামের পুত্র। থানার ওসি আবুল কালাম বলেন, চার শিশু-কিশোর প্রতিদিনের মতো মাঠে খেলছিল। এসময় তাদের মধ্যে ঝগড়া লেগে যায়। স্থানীয়রা জানিয়েছেন, একপর্যায়ে রুবেলকে ধাক্কা দেয় অন্যরা। এসময় রুবেল পাশের একটি খুঁটিতে পড়ে গিয়ে প্রচÐ আঘাত পায়। মেরুদÐের হাড় ভেঙে যাওয়ায় সেখানেই তার মৃত্যু হয়। নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা দাবি করলেও অন্য শিশু-কিশোরদের অভিভাবকরা বলছেন খেলতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, ওই তিন শিশুকে আটক করা হবে কিনা এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত হয়নি। নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন বলে জানান ওসি।
খালে পাওয়া গেল হাত-পা মাথাহীন লাশ নগরীর বাকলিয়া থানার বির্জা খালে পাওয়া গেল হাত-পা ও মাথাবিহনী একটি লাশ। বুধবার রাতে জোয়ারের পানিতে ভেসে আসা খন্ডিত লাশটি উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের কাছে খবর পেয়ে আবদুল লতিফ হাট এলাকায় খাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে বলে জানান বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী। তিনি বলেন, হাত-পা ও মাথাবিহীন পুরুষের লাশটি একটি বস্তায় ভরা ছিল। অন্তত ১০-১৫ দিন আগে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, মনে হচ্ছে উপকূলীয় কোনো এলাকায় হত্যার পর লাশ পানিতে ভাসিয়ে দেওয়া হয়। কর্ণফুলী নদী হয়ে হয়ত লাশটি খালে এসে পড়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ