Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পারিবারিক অশান্তির জেরে ছাত্রের আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


বগুড়া ব্যুরো ঃ পারিবারিক অশান্তির জেরে বগুড়ায় রায়হান রাব্বি তাসিন (১৬) নামের এক ছাত্র নিজ স্কুল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছে। এর আগে আত্মহত্যার চেষ্টাকালে গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমার মেডিকেল হাসপাতালে ভর্তির পর তাকে আইসিইউতে লাইফসাপোর্টে রাখা হয়। তাসিন বগুড়া আমর্ড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এ্যান্ড কলেজের নবম শেণির ছাত্র। সে শহরে কালিতলা এলাকার ব্যবসায়ী জুয়েল হোসেন সোহাগের ছেলে বলে জানা গেছে । গতকাল বৃহষ্পতিবার সকাল দশটায় সে তার ফেসবুক ওয়ালে লেখে ঞঐঅঘকঝ ঞঙ অখখঅঐ ঋঙজ এওঠওঘএ গঊ অ খওঋঊ ঙঋ ঋটখখ ঙঋ চঅওঘ...... ইণঊ, ঊঠঊজণঙঘঊ!।
হাসপাতাল সূত্রে জানা যায় , গতকাল দুপুর আড়াইটায় প্রতিষ্ঠিানের কলেজ শাখার প্রিন্সিপাল এটিএম মোস্তফা কামাল তাসিনকে জরুরি বিভাগে ভর্তি করান। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে আইসিইউতে রেখে বাঁচাবার চেষ্টা করে। প্রিন্সিপাল এটিএম মোস্তফা কামাল জানান, তাসিন স্কুল চলাকালে ভবনের ৫ম তলা থেকে নিজেই লাফ দেয়। এতে তার শরীর রক্তাক্ত হয়ে যায়। ঘটনার পর পরই তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো জানান, তাসিনের বন্ধু বান্ধবীদের কাছ থেকে পরে জানতে পারি, সে ফেসবুকে তার ওয়ালে লিখেছে, আজই তার শেষ দিন। প্রতিষ্ঠানের স্কুল শাখার প্রধান শিক্ষক ফজলুল হক জানান, পারিবারিক ভাবে সে ছিল বিপর্যস্ত। স্কুলে সে প্রায়ই অমনোযোগী থাকতো। তার বাবা মার ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই তাসিন মানসিকভাবে ভেঙ্গে পড়েছিল।
তার বাবা সোহাগ জানান, প্রতিদিনের মতই আজো তার ছেলে স্কুলে গিয়েছিলো। হঠাৎ দুপুরে খবর পাই সে ছাদ থেকে পড়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ তাসিনের মৃত্যু নিশ্চত করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ