Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সংসদে স্পিকার শিরীন শারমিন চৌধুরী- এমপিদের অধিকার ক্ষুন্ণের নোটিশ বিবেচনাধীন

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে অধিকার ক্ষুন্নেনর যেসব নোটিশ দিয়েছেন সংসদ সদস্যরা সেগুলো বিশেষ অধিকার সম্পর্কিত সংসদীয় কমিটিতে অপেক্ষাধীন রয়েছে বলে জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
গতকাল বৃহস্পতিবার সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এক বছর আগে দেওয়া নিজের অধিকার ক্ষুন্নেনর নোটিশের অবস্থা জানতে চান আওয়ামী লীগের এ কে এম শামীম ওসমান এমপি।
তার বক্তব্য শেষে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, আপনার নোটিশটি গ্রহণ করা হয়েছিল এবং সেই সাথে আরও কয়েকজন সংসদ সদস্যের নোটিশ গৃহীত হয়েছে। সেগুলো বিশেষ অধিকার কমিটিতে পেন্ডিং আছে এবং নোটিশগুলোর ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করব। এরইমধ্যে আরও কয়েকটি বিশেষ অধিকার ক্ষুন্নেনর নোটিশ এসেছে, সেগুলোও বিচেনাধীন আছে।
বিশেষ অধিকার ক্ষুন্নেনর নোটিশের জবাব চেয়ে এ কে এম শামীম ওসমান বলেন, এক বছর আগে কিছু পত্রিকার নিউজের কারণে আমি একটা অধিকার ক্ষুণ্নের নোটিশ দিয়েছিলাম। এক বছর পেরিয়ে গেছে আমি তার কোনো রেজাল্ট পাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ