Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রীর বড় উপহার

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীবাসীর জন্য সবচেয়ে বড় উপহার মেডিকেল বিশ্ববিদ্যালয়’। বুধবার দুপুরে রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম নিয়ে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘যখন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়ে আলোচনা শুরু হয় তখন প্রধানমন্ত্রী নিজের বলেন রাজশাহীতেও মেডিকেল বিশ^বিদ্যালয় করতে হবে। আমি (প্রধানমন্ত্রী) রাজশাহীবাসীকে প্রতিশ্রুতি দিয়ে এসেছি। এ বিশ্ববিদ্যালয় দিতে হবে। এ বিশ্ববিদ্যালয় করা জন্য প্রধানমন্ত্রী বারোশো কোটি টাকা দিয়েছেন।
এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী-১ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা। এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মাসুম হাবিব ছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও বিএমএর রাজশাহীর নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ