Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুবিতে অফিসার্স স্পোর্টস ডে অনুষ্ঠিত নানা আয়োজনে বসস্ত বরণ

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের সংগঠন ‘অফিসার্স এসোসিয়েশন’র উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে অফিসার্স স্পোর্টস ডে। গতকাল মঙ্গলবার বিকালে আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে স্পোর্টস ডে উপলক্ষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অপরদিকে নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসন্তকে বরণ করে নেয়া হয়েছে।
অফিসার্স স্পোর্টস ডে উপলক্ষে মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে ভিসি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা বের হয়। আনন্দ শোভাযাত্রায় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জিনাত আমান এবং সাধারণ সম্পাদক আবদুল লতিফসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আনন্দ শোভাযাত্রা শেষে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হয়।
এদিকে পিঠা উৎসব, ঘুড়ি উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ক্যাম্পাসে সমাজবিজ্ঞান অনুষদের নীচের মঞ্চে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনগুলো এ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ