Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস কলেজ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার ঢাকা সেনানিবাসস্থ কলেজ প্রাঙ্গনে সমাপ্ত হয়েছে। প্রধান অতিথি হিসেবে এরিয়া কমান্ডার, লজিষ্টিক এরিয়া মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন। বিশেষ অতিথির হিসেবে বিজয়ীদের পুরস্কৃত করেন তার সহধর্মিনী বেগম ফারজানা হাসান।
প্রতিযোগিতায় ২৪৮ পয়েন্ট পেয়ে বেগম রোকেয়া হাউস চ্যাম্পিয়ন এবং ১৯০ পয়েন্ট পেয়ে শামসুন্নাহার মাহমুদ হাউস রানার-আপ হয়েছে। অনুষ্ঠানে, অন্যান্যদের মধ্যে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, স্কুলের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ১১ ফেব্রæয়ারি দ’ুদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন কমান্ড্যান্ট, আর্মি এভিয়েশন স্কুল এবং সভাপতি কলেজ পরিচালনা পর্ষদ ব্রিগেডিয়ার জেনারেল আলমগীর হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ