Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের দু’গ্রæপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা: দন্ডিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে শাস্তির দাবিতে সোমবার সকালে মিছিল ও সমাবেশ করে সোনাগাজী উপজেলা ছাত্রলীগ।
সমাবেশ শেষে ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক দু’গ্রুপের সমর্থকদের মধ্যে হাতাহাতির এক
পর্যায়ে সংঘর্ষে রুপ নিয়ে দফায় দফায় সংঘর্ষ চলতে থাকে। এ সময় উপজেলা ছাত্রলীগ নেতা রুবিন এএসআই সেলিম রেজা ও রহিম সহ অন্তত ১০ জন আহত হয়। রবিন কে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফেনী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহন করে।
এদিকে রবিনের আহতের সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে তার কর্মী-সমর্থকেরা উপজেলার ডাক-বাংলা নামক স্থানে অবস্থান নিয়ে ককটেল ফাটিয়ে সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ অবরোধ সরিয়ে দিলে ঘন্টা খানিকের মধ্যে যান চলাচল স্বাভাবিক হয়। ফের বেলা ১০টায় সোনাগাজী কলেজ রোড়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে পুলিশের ধাওয়ায় তারা ছত্রভঙ্গ হয়ে যায়।
প্রসঙ্গত উপজেলা ছাত্রলীগ সভপতি রবিন ও সাধারণ সম্পাদক ইফতেখারের মধ্যে দীর্ঘ দিন যাবত মতবিরোধ চলছিল। তারই জের ধরে সংঘর্ষে রূপনেয়, তবে সংঘষের্র কারন সম্পর্কে দু’গ্রæপে পাল্টাপাল্টি বক্তব্য দেন। ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ ঘটনায় তার কোন সম্পৃক্ততা নেই দাবি করে বলেন, রবিনের কয়েকজন সমর্থক গত শনিবার ছাত্রলীগ নেতা ছিদ্দিকের বাসায় ইয়াবা পেয়েছে দাবি করে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দিয়ে তার নিকট ৫ হাজার টাকা দাবি করেন। এ ঘটনায় হোনামিয়া ও রিফাত নামে দু’ছাত্রলীগ কর্মী রবিনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলে সামাজিক যোগাযোগের মাধ্যম ষ্ট্যাটাস দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ