Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেফাকের পূর্বনির্ধারিত কাউন্সিল কাল

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) এর মজলিসে খাসের এক জরুরী বৈঠক গতকাল ফরিদাবাদ মাদরাসায় অনুষ্ঠিত হয়। সভায় দেশের বর্তমান পরিস্থিতি মূল্যায়ন করে সকলের মতামতের ভিত্তিতে বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক)-এর পূর্ব ঘোষিত মজলিসে উমুমী (কাউন্সিল) অধিবেশন আগামীকাল সোমবার বহাল রাখার সিদ্ধান্ত দিয়েছেন বোর্ডের সিনিয়র সহ-সভাপতি আল্লামা আশরাফ আলী।
সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুফতী মুহাম্মদ ওয়াক্কাস, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর, মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মুফতী ফয়জুল্লাহ, (ভারপ্রাপ্ত) মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, যুগ্ম মহাসচিব মাওলানা মাহফুজুল হক, কোষাদক্ষ মাওলানা মুনিরুজ্জামান, নির্বাহী সদস্য মুফতী নুুরুল আমীন, (ভারপ্রাপ্ত) মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী প্রমুখ।
সভায় কাউন্সিলের সকল প্রস্তুতির বিষয়ে আলোচনা করে সভায় মজলিসে উমুমীর সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত হওয়ার আহবান জানান। কাউন্সিল এর উদ্দেশ্যে বোর্ডের চেয়ারম্যান আল্লামা আহমদ শফী আজ ১১ ফ্রেব্রæয়ারি ঢাকায় এসে পৌঁছবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ