Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঘাটাইলের ছয় ইউনিয়নে নির্বাচন মার্চের শেষে

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার নবগঠিত ও পুনগঠিত ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী মার্চ মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে বলে ইসির সূত্রে জানা গেছে। এ লক্ষ্যে নির্বাচন কমিশন সচিবালয় প্রাথমিক প্রস্তুতি শুরু করেছে। নির্বাচন উপযোগী নবগঠিত ও পুনগঠিত ৬ টি ইউনিয়ন হল ধলাপাড়া, সাগরদিঘী, রসুলপুর, লক্ষিন্দর, সন্ধানপুর ও সংগ্রামপুর।
প্রস্তুতির অংশ হিসাবে গত ৪ ফ্রেব্রæয়ারী সিনিয় সহকারী সচিব (নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-২)মোঃ ফরহাদ হোসেন এক চিঠিতে ঘাটাইল উপজেলার ৬ টি ইউনিয়নসহ সারা দেশের ৪৬ টি ইউনিয়নের সাধারন নির্বাচন অনুষ্ঠানের জন্য ভোটার তালিকার সিডি যাচাই করার জন্য জেলা ও উপজেলা নির্বাচন অফিসারকে নির্দেশনা প্রদান করেছেন। চিঠিতে ৬ ফ্রেব্রæয়ারী মধ্যে সর্বশেষ হালনাগাদ ভোটার তালিকার সিডি গ্রহন করে যাচাই পূর্বক ৮ ফেব্রæয়ারী মধ্যে প্রত্যায়নপত্র নির্বাচন কমিশন সচিবালয়ে প্রদান করতে বলা হয়েছে। তিনি জানান, এমাসের শেষের দিকে এসব ইউনিয়ন তফসিল ঘোষনা হতে পারে। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাহমুদুল আলম বলেন, নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশনা মোতাবেক আমরা নবগঠিত ও পুনগঠিত ৬ টি ইউনিয়নের ভোটার তালিকার সিডি গ্রহন পূর্বক যাচাই করে কতৃপক্ষের নিকট প্রেরন করেছি । নবগঠিত ও পুনগঠিত ৬ টি ইউনিয়নের নির্বাচন নির্বাচন কমিশন সচিবালয়ের চিঠি ও নির্দেশনা মোতাবেক অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ