Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্র নিখোঁজ

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৮ দিন ধরে মাদ্রাসা যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ২ মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে বলে পরিবার দাবি করেছে।
নিখোঁজ ওই ছাত্ররা হচ্ছে উপজেলার শ্যামপুর মিয়াপাড়ার এনামুল হকের ছেলে ও দৌলতপুর নূরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র অমিত হাসান (১৪) এবং শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর নামোটোলার গোলাম মোস্তফার ছেলে ও দৌলতপুর নূরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র কদর আলী (১৩)। শুক্রবার রাতে কদর আলীর পিতা গোলাম মোস্তফা ও অমিত হাসানের পিতা এনামুল হকের ছেলের সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর ৪৩০,৪৩১) দায়ের করেছেন।
জিডি দুটি সূত্রে জানা গেছে, গত ২ ফেব্রæয়ারি বিকেলে মাদরাসা যাবার কথা বলে কদর অমিত হাসান ও কদর আলী বাড়ি থেকে বের হয়। কিন্তু ক্লাশে তারা উপস্থিত না হওয়ায় মাদ্রাসা থেকে নিখোঁজ দুই ছাত্রের পিতাকে বিষয়টি অবহিত করলে পরিবারের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে সন্ধান না পেয়ে শিবগঞ্জ থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ