Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৭ দিনেও সন্ধান মেলেনি শিশু সন্তানসহ গৃহবধূর

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতাঃ কালীগঞ্জে নিখোঁজের ১৭ দিন অতিবাহিত হলেও এখনো সন্ধান মিলেনি শিশু পুত্রসহ এক গৃহবধুর। একদিকে স্বামীর অভিযোগ তার স্ত্রীকে শিশুপুত্র সহ অপহরণ করা হয়েছে অন্যদিকে পুলিশ বলছে ঐ গৃহবধু সন্তানসহ পালিয়ে গেছে। গৃহবধুর স্বামী থানায় সাধারণ ডায়রীভুক্ত করলেও পুলিশ তদন্ত ও ভিকটিমদের উদ্ধারে গড়িমসি করছে।
জানা যায়, উপজেলার তুমলিয়া ইউনিয়নের উত্তরসোম (মীরপাড়া) গ্রামের ইব্রাহিম মীরের পুত্র মোঃ সাইফুল ইসলাম মীর স্ত্রী মিনু সিদ্দিকা ও তিন বছরের পুত্র মেহেরাব মীর সাদিককে নিয়ে পৌর এলাকার মুনশুরপুর গ্রামের মোস্তাকের বাড়ীতে ভাড়ায় থেকে পার্শ্ববর্তী নরসিংদী জেলার পলাশ উপজেলার প্রাণ আরএফএল গ্রæপ লিঃ (চরকা) ফ্যাক্টরীতে চাকুরী করত। গত ২৫ জানুয়ারী সকাল সাড়ে ৯টায় সাইফুলের স্ত্রী মিনু পুত্রকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। তারপর থেকে মিনু পুত্রসহ নিখোঁজ রয়েছে।
সাইফুল জানায়, তার অনুপস্থিতিতে পার্শ্ববর্তী রুমের ভাড়াটিয়া কাপাসিয়া উপজেলার দূর্গাপুর গ্রামের আঃ মোতালিবের পুত্র সামসুল হক মিনুকে উত্ত্যক্ত করে আসছিল। গত ২৫ জানুয়ারী সকালে সে কর্মস্থলে চলে গেলে সামসুলসহ অজ্ঞাত ২/৩জন ব্যক্তি শিশু পুত্রসহ মিনুকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আমি বারবার থানায় গিয়ে অনুরোধ করেও স্ত্রী পুত্রকে উদ্ধারে পুলিশের সহযোগীতা পাইনি। আমার স্ত্রী পুত্র কোথায় আছে তা জেনেও পুলিশ অদৃশ্য কারণে চুপ হয়ে আছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানায়, মিনু পুত্রসহ অন্যের হাত ধরে পালিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। তার খোঁজ করে লাভ নেই। তবে গৃহবধুর স্বামী অপহরণ মামলা করতে চাইলে তা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ